রবিবার ৩রা এপ্রিল ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (3rd April, 2022)

Saturday, April 2 2022, 9:14 pm
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি

আজকের দিনটিতে ব্যাবসায়ীদের অর্থনৈতিক কিছু ক্ষতি হতে পারে। বিতর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে কিন্তু নেতিবাচকতাকে মনের মধ্যে আসতে দেবেন না। স্বাস্থ্য ভালো রাখার জন্য যোগব্যায়াম করতে পারেন। কোনো অপ্রত্যাশিত ব্যাক্তির আগমনে পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

বৃষ রাশি

আজ বন্ধুদের সান্নিধ্যে ভালো সময় কাটাবেন। পরিচিত কারও মাধ্যমে নতুন উপার্জনের উৎস তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে কাটানো সময় আপনাকে শান্তি এনে দেবে। আপনার প্রেমের স্বপ্ন গুলি আজ পূর্ণ হবে।

মিথুন রাশি

আত্মীয় স্বজনদের বাড়িতে ডাকতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। হঠাৎ অর্থপ্রাপ্তি ঘটতে পারে। আজ আপনার এবং আপনার সঙ্গীর মাঝখানে তৃতীয় ব্যক্তি এসে পড়তে পারেন। কিন্তু দিনের শেষে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

কর্কট রাশি

নতুন চুক্তিগুলি আকাঙ্ক্ষিত ফল দেবে না। বিনিয়োগের ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। কারও সঙ্গে ঝগড়া আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। কিন্তু মেজাজ হারালে চলবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আজ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন।

সিংহ রাশি

প্রবল ইচ্ছা করলেও ভ্রমণ এবং অর্থব্যায় এড়িয়ে চলুন। ভালোবাসার জীবন আজ প্রস্ফুটিত হবে। ঘরের বাইরে খোলা বাতাসে কিছুটা হলেও সময় কাটান। মনে সারাদিন প্রশান্তি বিরাজ করবে। স্ত্রীর সঙ্গে একটি দারুণ দিন কাটাবেন।

কন্যা রাশি

আজ প্রিয়জনকে অতীতের কোনো কিছুর জন্য ক্ষমা করবেন আপনি। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনে শান্তি নিয়ে আসবে। স্ত্রী মনের কথা জানাতে পারেন। বিচক্ষণতার জন্য কর্মক্ষেত্রে খ্যাতি লাভের সম্ভাবনা।

তুলা রাশি

আজ নিজের শখ পূরনে সময় দিতে পারেন। একাধিক উৎস থেকে অর্থাগমের সম্ভাবনা। অধৈর্য্য হবেন না, আপনার রূঢ় আচরণ কাছের মানুষদের আহত করে। ডেটে যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে।

বৃশ্চিক রাশি

একজন বিশেষ বন্ধু আপনার দুঃখে সর্বদা পাশে থাকবেন। আজ নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন, স্ত্রী এবং পরিবারকে সময় দিন। নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। বাজে খরচ এড়িয়ে চলুন। বেশি কিছু না করেও অন্যের দৃষ্টি আকর্ষণ করবেন আপনি।

ধনু রাশি

স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। চোখের সমস্যায় ভুগতে হতে পারে। অর্থ ব্যয় এবং বিনিয়োগের ব্যাপারে যথার্থ বিচক্ষণ হোন। তাড়াহুড়ো করে এমন কোনো সিদ্ধান্ত নেবেন না যাতে খারাপ লাগে। কর্মক্ষেত্রে বসের সাহায্য পাবেন।

মকর রাশি

আজ নিজের খেয়াল রাখুন। দুর্ঘটনা ঘটতে পারে এমন বস্তু বা কাজ থেকে বিরত থাকুন। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবন নিয়ে অযথা আলোচনা করতে পারেন, এবং ব্যক্তিগত ব্যাপারগুলিকে ভুল ভাবে প্রকাশ করতে পারেন। আপনার যোগ্যতা আজ আপনাকে মানুষের প্রসংশার যোগ্য করে তুলবে।

কুম্ভ রাশি 

নিজেকে সময় দিতে গেলেও অফিসের কাজের চাপে তা সম্ভব হবে না৷ ভালোবাসার মানুষের সঙ্গে দারুণ সময় কাটবে।বিনিয়োগ করার আগে সমস্ত স্কিমগুলি খুঁটিয়ে দেখে নেবেন। সম্পর্ক ত্যাগের কথা ভাবলে তা অহেতুক অশান্তি সৃষ্টি করবে।

মীন রাশি

আজ বিনিয়োগ করার আগে সবকিছু ভালো করে খতিয়ে দেখে নেবেন। ব্যক্তিগত জীবনের কোনো পরিবর্তন আপনাকে খ্যাতি এনে দেবে। প্রেমিকার সঙ্গে ভালো সময় আপনাকে সুখি করে তুলবে।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File