বর-কনের বেশে ধরা দিল টলিউডের নতুন জুটি ওম-শ্রাবন্তী

Friday, December 31 2021, 7:17 pm
highlightKey Highlights

টলিউডে নতুন জুটি বাঁধতে চলেছে ওম-শ্রাবন্তী। আসছে তাদের নতুন ছবি 'ভয় পেও না'। নতুন বছরেই শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং।


টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না আর গোড়ের মালায় বাঙালি কনে সেজে তৈরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে টোপর পড়ে বর বেশে তৈরী ওম সাহানি। নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির পোস্টার শ্যুটে এমনই অবতারে ধরা দিলেন যুগলে।

নতুন বছরেই নতুন চমক নিয়ে আসছে ওম-শ্রাবন্তী জুটি

আগামী ৪ঠা জানুয়ারি থেকে নতুন ছবির শ্যুট শুরু হবে। এর আগে শ্রাবন্তী আর ওম একসঙ্গে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করেছিলেন তবে সেসময় তাঁরা জুটি বাঁধেননি। ‘ভয় পেওনা’র মহরতের দিন দুজনেই জানান, তারা আগের ছবির সময় থেকেই ভাল বন্ধু। এ বার সেই বন্ধুত্ব আরো গাঢ় হতে চলেছে।

এই ছবির প্রেক্ষাপট

‘ভয় পেও না’তে স্বামী-স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। চিত্রনাট্য বলছে, অনন্যা (শ্রাবন্তী) ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের(ওম) স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। তবে এই মুহূর্তে এর থেকে বেশি ছবির গল্প সম্পর্কে জানা যায়নি। 

অভিনেত্রী শ্রাবন্তীর ইন্সটাফরেক্স রিল
অভিনেত্রী শ্রাবন্তীর ইন্সটাফরেক্স রিল

নতুন ছবিতে রয়েছে ভুতুড়ে আমেজ। এদিকে, ব্যক্তিগত জীবনে ভূতকে দারুণ ভয় পান শ্রাবন্তী। তবু ভূতের ছবির প্রস্তাবে কখনও না বলেন না! তার কথায়, ‘‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার। এটা আমার চার নম্বর ভূতের ছবি। শ্যুট করতে গিয়ে অনেক বার অস্বস্তিকর অনুভূতিও হয়েছে। তবুও ভূতের ছবিতে না করতে পারি না!’’


telegram channel Viral News on Telegram