শুক্রবার ১৮ই নভেম্বর ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (18th November,2022)

Friday, November 18 2022, 3:48 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি ভালোই কাটবে। শিক্ষার্থীদের পড়াশোনায় বড় বাধা আসতে পারে। পড়ালেখায় মনোযোগ বসবে না। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। অতিরিক্ত অর্থ ব্যয় না করাই ভাল। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি

আজ আপনার সন্তান শিক্ষাক্ষেত্রে সাফল্য পেতে পারে। আজ আপনি আপনার সন্তানদের সঙ্গে চমৎকার সময় কাটাবেন। চাকরিজীবীরা আজ তাঁদের কঠোর পরিশ্রমের যথাযথ ফল পেতে পারেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। মানসিকভাবে আজ আপনি বেশ ভাল বোধ করবেন।

মিথুন রাশি

আজ প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ আপনার সমস্ত কাজ পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন হবে। চাকুরিজীবীদের অফিসে তাড়াহুড়ো করে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে বিরত থাকুন। স্বাস্থ্য ভাল থাকতে পারে।

কর্কট রাশি

আজ আপনার উপর দায়িত্ব বেশি থাকবে। চাকুরিজীবীদের অফিসের কাজ দ্রুত শেষ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আগামীকালের জন্য কোনও কাজ ফেলে রাখবেন না। ছোটো ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে।

সিংহ রাশি 

শিক্ষার্থীদের আজকের দিনটি দারুণ কাটবে। বিশেষ করে আপনি যদি সম্প্রতি কোনও পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে অসাধারণ সাফল্য পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন, আজ তাঁরা একটি ভাল অফার পেতে পারেন। পার্টনারশিপে ব্যবসা করা ব্যক্তিদের আজ প্রচুর লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। পিতার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

কন্যা রাশি

আজ আপনি আর্থিক সংকটে পড়তে পারেন। আজ আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটতে পারে। অর্থের ক্ষেত্রে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। আজ আপনাকে তাড়াহুড়ো করে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার চোট লাগতে পারে।

তুলা রাশি

আজকের দিনটি এই রাশির ব্যবসায়ীদের দারুণ কাটবে। যদি আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ মাঝপথে আটকে থাকে, তবে আপনার কাজটি ঘনিষ্ঠ কারুর সাহায্যে সম্পন্ন হতে পারে। আজ আপনার আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পূর্ণ সাপোর্ট পাবেন। আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করবেন।

বৃশ্চিক রাশি

আজ অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁদের আজ খুব সাবধানে থাকতে হবে। পার্টনারের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ ভালো থাকবে।

ধনু রাশি

চাকুরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। লোহা ব্যবসায়ীদের আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আপনি আজ আপনার প্রিয়জনের সঙ্গে ভাল সময় কাটাবেন। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। আজ আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি

ব্যবসায়ীদের আজ কাজের জন্য কোথাও যেতে হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। পিতার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হতে পারে। আজ আপনাকে ডাক্তার এবং হাসপাতালেও যেতে হতে পারে। খরচ বাড়তে পারে। আজ আপনার মাথাব্যথা, ক্লান্তি বোধ হতে পারে।

কুম্ভ রাশি 

ব্যবসায়ীদের আজকের দিনটি খুব ভাল কাটবে। চাকুরিজীবীদের অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের পরামর্শ মেনে চলতে হবে। কাজের প্রতি অবহেলা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। হাঁপানি রোগীদের শারীরিক সমস্যা আরও বাড়তে পারে।

মীন রাশি

আপনি যদি সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করছেন, তবে আজ আপনি ভাল সুযোগ পেতে পারেন। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন এবং তাঁরা আপনার প্রতি খুব খুশি হবেন। চাকুরিজীবীদের সময়মতো অফিসে পৌঁছানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আজ দেরিতে পৌঁছালে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীদের আইনগত বিষয়ে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File