শুক্রবার ৭ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 7th january, 2022)

Friday, January 7 2022, 5:13 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার সম্মান হানির সম্ভাবনা রয়েছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির ক্ষেত্রে কোনো  শুভ যোগাযোগ পেতে পারেন। আজ কোথাও ভ্রমণের ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। আজ আপনাকে পেটের সমস্যায় ভুগতে হতে পারে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ বাড়ির অতিরিক্ত কাজের জন্য আপনার মানসিক চাপ বাড়তে পারে। কোনো প্রতিবেশীর জন্য আজ দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ আপনার অনেক দিনের কোনো আশা পূরণ হতে বাধা আসতে পারে। অতিরিক্ত রাগের কারণে রক্তচাপ বৃদ্ধি পাবে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। আজ আপনার ভাগ্য ভালো রয়েছে তাই কোনো লটারি কাটতে চাইলে কাটতে পারেন তাতে আয়ের সুযোগ রয়েছে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

রোজগার বাড়াতে চাইলে ভেবেচিন্তে কোনো নিরাপদ জায়গায় বিনিয়োগ করুন। অযথা ঝুঁকি নেবেন না তাতে আপনারই বিপদ হবে। আজ নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আজ দিনের দ্বিতীয় ভাগটি আপনার বেশ ভালোই কাটবে। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ অনেক দিন পর আপনি কোনো অবসর সময় পাবেন তাই এই সময়টিকে কোনো সৃজনশীল কাজে ব্যয় করুন তাতে মানসিক শান্তিও পাবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে কিছু ভালো মুহূর্ত উপভোগ করতে পারেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ আপনার কিছু আত্মীয় পারিবারিক অশান্তি ডেকে আনতে পারে তাই সেইসকল ক্ষতিকারক আত্মীয়দের থেকে দূরত্ব বজায় রাখুন। আজ আপনি আপনার পরিবারকে সময় দিন। কঠিন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ কোনও অপ্রিয় বাক্য বলার আগে ভাবনাচিন্তা করুন। সন্দেহজনক কোন আর্থিক প্রলোভনে পা দেবেন না তাতে আপনার ক্ষতির প্রভূত সম্ভাবনা রয়েছে। আজ যেকোনো পরিস্থিতিতে নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

লগ্নি এবং বিনিয়োগের ক্ষেত্রে সকলের সঙ্গে আলোচনা করবেন না। বহু দিন ধরে অপেক্ষা করছেন এমন কোনও সুসংবাদ আজ পেতে পারেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে তাই সেক্ষেত্রে অতিরিক্ত নজর দেওয়া প্রয়োজন। এই কারণে আপনার বড় রকমের কোন অর্থ ব্যয়ও হতে পারে। পরিবরিক সমস্যা আসতে পারে তাই মানসিক এবং শারীরিকভাবে সেই সমস্যার মোকাবিলা করতে তৈরি থাকুন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আপনার নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা আজ সফল হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ আপনার ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। আজ আপনার শারীরিক অবনতি ঘটতে পারে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ ভ্রমণের ক্ষেত্রে কোনও বাধা আসতে পারে। আজ আপনি পেটের সমস্যায় ভুগতে পারেন। বন্ধু বা আত্মীয় স্বজনের সঙ্গে ব্যবসায়িক বা আর্থিক লেনদেন আগে ভালো করে বিবেচনা করে নিন। আজকের দিনটি আপনার পরিবারের কাজের ব্যস্ততার মধ্যেই কাটবে। সন্তানের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন তাতে মানসিক শান্তি পাবেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি 

শরীর সুস্থ রাখতে ব্যায়াম করুন। সময় থাকতে সচেতন না হলে বড় সমস্যা আসতে পারে। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া আপনার আর্থিক সমৃদ্ধি বজায় রাখতে পারে। আজ আপনার পক্ষে যাত্রা শুভ নয় তাই যতটা সম্ভব আজ বাড়িতেই থাকার চেষ্টা করুন। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ আপনি আপনার বন্ধুর থেকে যেকোন বিষয়ে সাহায্য পেতে পারেন। আজ আপনার জীবনে অনেক বাধা বিপত্তি আসতে পারে তাই। আজ আপনার জীবনে অনেক বাধা বিপত্তি আসতে পারে তাই আবেগের বশে আজ কোনও কাজ করতে যাবেন না তাতে আপনি বিপদের সম্মুখীন হতে পারেন। আজ আপনার বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram