শনিবার ১৮ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (18th December, 2021)

Saturday, December 18 2021, 4:54 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে তাই সেদিকে নজর দেওয়া প্রয়োজন। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কোনও ব্যক্তিকে যদি অর্থ ধার দিয়ে থাকেন তাহলে আজ  আপনি সেই টাকা ফেরত পেতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

ঝুঁকিপূর্ণ এবং অপ্রত্যাশিত কোনো লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটতে পারে। দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া কোনো উত্তেজনা বা চাপ থেকে আজ পরিত্রাণ পেতে পারেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

 আপনার সুনাম নষ্ট করতে পারে এমন কোনো ব্যক্তি থাকলে শীঘ্রই তাঁর সাথে মেলামেশা বন্ধ করুন। এমন কোনো কাজে নিজেকে ব্যস্ত রাখুন যা আপনাকে আনন্দ দেয় এবং আপনি তা উপভোগ করেন। খরচ বৃদ্ধি হওয়ার কারণে আজ আপনার মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ কাউকে ঋণ দিলে তা ফেরত পাবার সম্ভাবনা কম। তাই আর্থিক বিষয়ে ভেবেচিন্তে তারপরই সিদ্ধান্ত নিন। সময়ের সদ্ব্যবহার করতে শিখুন। আপনার কাছে ফাঁকা সময় থাকলে সৃজনশীল কোনো কিছু করে সময় কাটান।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ সর্বদা আপনি খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে সম্পূর্ণভাবে সমর্থন করবে। কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে তাই সতর্ক থাকুন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

অলীক ভাবনাকে প্রশ্রয় না দিয়ে চেষ্টা করুন সদর্থক কিছু করার যাতে ভালো ফল পেতে পারেন। অকারণে বাজে খরচ করে টাকা অপচয় করবেন না, নয়তো শীঘ্রই আর্থিক কষ্টের মধ্যে পড়তে হতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

সন্তানের কোনো কর্মের ফলে আজ আপনি গর্বিত বোধ করবেন। আপনার রসিক স্বভাব আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। কর্মক্ষেত্রে আজ অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আপনার অসাধারণ মেধা আপনার অন্যান্য অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। আপনার জীবনে অনেক সমস্যা আসতে পারে তবে কেবলমাত্র ইতিবাচক চিন্তাধারার মাধ্যমেই আপনি আপনার জীবনের সমস্ত সমস্যার সমাধান করতে পারবেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আপনার জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত যেসকল সমস্যাগুলি রয়েছে আজ সেই সকল সমস্যা গুলির উপর নজর কেন্দ্রীভূত করা উচিত। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান তাতে আপনার এবং বাকি সকলেরই দিনটি সুখময় হবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। সেক্ষেত্রে আপনি আপনার কোনো বিশ্বস্ত ব্যক্তির সঙ্গে এবিষয়ে পরামর্শ করতে পারেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ পরিবারের সঙ্গে কিছু মনোরম সময় কাটাতে পারেন। আজ খরচ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে যার ফলে আর্থিক দিক দিয়েও সমস্যার সম্মুখীন হতে পারেন। অকারণে সময় নষ্ট করবেন না, নাহলে কোনো কাজই সম্পূর্ণ করতে পারবেন না।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আয় বুঝে ব্যয় না করলে ভবিষ্যতে সমস্যায় পড়বেন। যারা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত আজ তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য  আজ আপনার শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram