আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন মঙ্গলবারের রাশিফল

Tuesday, November 16 2021, 4:40 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির ক্ষেত্রে রাশিও পরিবর্তন হয় তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে

মেষ রাশি 

অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। আজ ব্যবসায় ব্যয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা দেখা দিতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও খারাপ চিন্তার জন্য মনে চাপ বাড়তে পারে। ভাল কাজের পরিবর্তে জুটতে পারে উপহাস। আজ অপরের উপকার করতে গিয়ে নিজের বিপদ বাড়তে পারে। প্রিয় কোনও বস্তুর ক্ষতি হতে পারে।

বৃষ রাশি

আর্থিক দিক থেকে আসতে পারে ভাল সুযোগ। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। 

মিথুন রাশি

সামান্য চেষ্টায় সাফল্য আসতে পারে। অসৎসঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানের সহযোগিতা করতে পেরে মনে শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণতায় কর্মে বিপত্তির যোগ। সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক অসুখে কষ্ট পেতে পারেন। 

কর্কট রাশি

ভ্রাতৃবিবাদ থেকে আজ একটু সাবধান থাকা দরকার। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।

সিংহ রাশি

সকালে দিকে পেটের সমস্যা বৃদ্ধি। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ লাভ। নীতির দিক দিয়ে কোনও ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য অর্থ ব্যয়। আগুন থেকে সাবধান। বাড়িতে কোনও প্রকার উৎপাত বাড়তে পারে।

কন্যা রাশি

পাওনা অর্থ আদায় হতে পারে। কোনও আঘাতের সম্ভাবনা। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। আর্থিক ব্যাপারে সুবিধা হতে পারে। সৎসঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা।

তুলা রাশি

সকালের দিকে ব্যবসার সূত্রে বাড়তি কিছু আয় আসতে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের ক্ষেত্রে কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘারে আসতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান করার জন্য আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ।

বৃশ্চিক রাশি

মানসিক কারণে আজ কিছু ভাল লাগবে না। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি। আজ কোনও জিনিস চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ায় সঞ্চয় ঠিক থাকবে না। সকালের দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। 

ধনু রাশি

ছোটখাটো রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয় নিয়ে আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক। আর্থিক চাপ বাড়তে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসতে পারে। গবেষণায় আজ সাফল্য আসতে পারে।

মকর রাশি

আজ একটু সাবধানে চলাফেরা দরকার, বিপদের সম্ভাবনা আছে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক বেশি না করাই ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন।

কুম্ভ রাশি

আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ কোনও কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে।

মীন রাশি

আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনওরূপ জটিলতার সৃষ্টি হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের দিক থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি। অতিরিক্ত কথার জন্য বিবাদ বাধতে পারে।


telegram channel Viral News on Telegram