মাতৃ দিবসের দিন মাতৃত্বের ছোঁয়া পেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, তাদের সন্তানের গৃহপ্রবেশ হল

Monday, May 9 2022, 9:53 am
highlightKey Highlights

গত ২২শে জানুয়ারি প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন যে সারোগেসির মাধ্যমে তিনি এবং নিক জোনাস মা-বাবা হয়েছেন। এতদিন পরে সামনে এল তাদের কন্যাসন্তান।


সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর স্বামী নিক জোনাস মা-বাবা হয়েছেন। কিন্তু এতদিন তাদের সন্তানকে রেখেছিলেন সম্পূর্ণ আড়ালে। তবে এর পিছনে এক বিশেষ কারণও ছিল, জানা গিয়েছে জন্মের পরই তাঁদের কন্যাসন্তান অসুস্থ হয়ে পড়ে। যার কারণে শিশুটি এতদিন চিকিৎসাধীনে ছিল। তবে অনেক লড়াই করে গতকাল অর্থাৎ মাতৃ দিবসের দিনেই মায়ের কোল আলো করে প্রথম বাড়িতে প্রবেশ করে প্রিয়াঙ্কার কন্যা।

মাতৃদিবসে মাতৃত্বের স্বাদ, বাড়িতে এল প্রিয়ঙ্কা চোপড়ার কন্যা

মেয়ের বাড়ি আসার আনন্দে অভিনেত্রী তাঁর সঙ্গে নিজেদের ছবি শেয়ার করে কিন্তু মেয়ের মুখ আড়ালেই রেখেছেন তিনি। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ১০০ দিনেরও বেশি সময় তাঁর মেয়ে হাসপাতালের নিউবর্ন ইনটেনসিভ কেয়ার ইউনিটে লড়াই করে অবশেষে বাড়ি এসেছে। তাঁদের মেয়ে অত্যন্ত লড়াকু।

এর আগে মেয়ের নাম সকলকে জানিয়েছেন প্রিয়াঙ্কা, মালতী মারিয়া চোপড়া জোনাস। এই ছবিতে প্রিয়ঙ্কা মেয়েকে বুকে জড়িয়ে রয়েছেন এবং পাশে বসে রয়েছেন নিক জোনাস। নিক জোনাস প্রিয়ঙ্কার প্রতি লিখেছেন, প্রিয়ঙ্কা তাঁকে প্রতিদিন অনুপ্রাণিত করেন।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File