বুধবার ১২ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 12th january, 2022)

Wednesday, January 12 2022, 5:41 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বুধবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বুধবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার চাকরি জীবনে উন্নতির যোগ রয়েছে। দীর্ঘদিন কোনো মামলার সঙ্গে যুক্ত থাকলে আজ সেই মামলায় আপনার জয় নিশ্চিত।  আজ আপনার জীবনের অনেক কঠিন সমস্যার সমাধান হয়ে যাবে। আপনার মানসিক ক্ষোভ আজ জনসমক্ষে প্রকাশ পাবে। যে কোনো কর্মের ক্ষেত্রে সাফল্য আসবে। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। মিথ্যা অপবাদ পেতে পারেন তাই আগাম সতর্কতা মেনে চলুন। আজ আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন করতে হতে পারেন। সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। আজ আপনার যাত্রায় বিঘ্ন ঘটতে পারে। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

এই রাশির জাতক জাতিকারা যারা শিক্ষকতার সঙ্গে যুক্ত রয়েছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনার সঞ্চিত অর্থ ব্যয় হবার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনো ঋণ থেকে আজ মুক্তি লাভ। কর্মক্ষেত্রে আজ আপনার জন্য নতুন সুযোগ আসবে। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ আপনার শত্রুর সংখ্যার বৃদ্ধি ঘটবে। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। অকারণে আজ কোনো অর্থ ব্যয় করবেন না। পারিবারিক ব্যস্ততা থাকতে পারে। পুরনো কোনো শারীরিক সমস্যার জেরে ফের ভুগতে পারেন। ক্রীড়ায় সাফল্য হবেন। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ আপনার আর্থিক দিকে উন্নতি লাভের যোগ রয়েছে। আপনার গুপ্ত কোন প্রতিভা থাকলে আজ তা বিকাশ পাবে। চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। জমি নিয়ে বিবাদ তৈরি হবে।  আজ কোনো সমস্যার মুখে পড়ার সম্ভাবনা রয়েছে। উন্নতির সুযোগ।  হঠকারিতায় ক্ষতি।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

প্রিয় জনের রোগের জন্য মানসিক কষ্ট ও খরচ হতে পারে। শত্রুর সঙ্গে আপস করার আগে খুব ভাল ভাবে চিন্তা করুন। ব্যবসায় সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। আজ আপনার অলসতার জন্য ভাল কোনো কাজ হাতছাড়া হতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আপনার ব্যক্তিত্ব এমন যে আপনি বেশি লোকজনের সাথে থাকলে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজকের দিনটি আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে। 

তুলা রাশি
তুলা রাশি

ধনু রাশি

আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। পরোপকারে শান্তি লাভ হবে। মাতৃস্নেহ লাভ । দাম্পত্যজীবনে সুখ। আজ আপনার মনের মানুষ আপনার কোনো কর্মকান্ডের জেরে খুশি হবে। আজ আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। 

ধনু রাশি
ধনু রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার অফিসে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদ ঘটার জন্য আপনি মানসিক কষ্ট পাবেন। কোনও সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বেড়াতে গিয়ে আপনি আজ শান্তি পাবেন। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

মকর রাশি

আপনার শরীরে খুব একটা সমস্যা না থাকলেও মানসিক স্থিতি ভাল থাকবে না। আজ আপনি আপনার প্রতিভার বিকাশ লাভের সঠিক দিশা পাবেন। যাঁরা সঙ্গীত নিয়ে চর্চা করেন তাঁরা চেষ্টা চালিয়ে যান, ভাল সময় আসছে। আজ দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন। 

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি 

আজ আপনি অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনও বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি। কাজের জন্য দূরে যেতে হতে পারে। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

বাবা-মায়ের জন্য আজ চিন্তা হবে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। শেয়ারে বাড়তি টাকা বিনিয়োগ করতে পারেন। প্রেমে বাধা আসবে এবং মানসিক কষ্ট বাড়তে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদের আশঙ্কা। 

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram