ইউটিউব থেকে কোটি টাকা আয় করছেন এঁরা

BENGALBYTE.IN

গৌরব চৌধুরী

ইউটিউবে 'টেকনিক্যাল গুরুজি' নামে  প্রভূত জনপ্রিয় এই ইউটিউব চ্যানেলটি গৌরব চৌধুরীর। মোবাইল রিভিউ থেকে শুরু করে  প্রযুক্তি সম্পর্কিত সমস্ত নানা তথ্য দেন তিনি এই চ্যানেলটির মাধ্যমে।   বর্তমানে চ্যানেলটির ২২ মিলিয়ন (২.২ কোটি) সাবস্ক্রাইবার রয়েছে। গৌরবের মাসিক আয় দেড় থেকে দুকোটি টাকা

অমিত ভাদানা 

২৭ বছরের তরুণ ইউটিউবার, অমিত ইউটিউবের খুব জনপ্রিয় নাম। তাঁর ইউটিউব চ্যানেলে প্রায় ২.৪ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। ২০২১ সালের পরিসংখ্যান অনুসারে তাঁর মোট সম্পতি প্রায় ৪৭ কোটি টাকা।

নিশা মধুলিকা

ইউপির বাসিন্দা নিশা মধুলিকা মূলত একজন শেফ, রেস্তোরাঁর পরামর্শদাতা এবং ইউটিউবার ৷ ৬২ বছর বয়সী নিশা মধুলিকার নিজস্ব চ্যানেলটিতে ১.২৫ কোটি সাবস্ক্রাইবার রয়েছে। তাঁর মোট সম্পতির পরিমাণ ৩৩ কোটি টাকা।

অজেয় নাগর 

ফরিদাবাদের বাসিন্দা ২২ বছরের অজেয় নগরের যে ইউটিউব চ্যানেলটি আছে তার নাম   ক্যারিমিনাটি। তাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার প্রায় সাড়ে তিন কোটি ও কমপক্ষে  ৩০ কোটি টাকার সম্পতি রয়েছে। তিনি  ইউটিউবে  মূলত  ব্যঙ্গাত্মক প্যারোডি এবং লাইভ গেমিংয়ের ভিডিও তুলে ধরেন।

আশিস চাঁচলানি

২৮ বছর বয়সী আশিস চাঁচলানি ইউটিউবের এক অতি জনপ্রিয় মুখ। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩০ কোটি টাকা। তিনি  ইউটিউব চ্যানেলটি ২০০৯- এ শুরু করেছিলেন আর এখন তাঁর  চ্যানেলে  প্রায় ২৮ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।

More Amazing Contents, Swipe Up ↑