রিয়েলিটি শো'র প্রতিযোগী যাঁরা এখন সুপারস্টার 

BENGALBYTE.IN

অরিজিৎ সিং

অরিজিৎ সিং এর কর্মজীবন যখন শুরু হয়েছিল তার আগে  তিনি ২০০৫ সালে ফেম গুরুকুল নামক এক রিয়েলিটি শো'তে  অংশগ্রহণ করেছিলেন, যদিও তিনি শো'তে জয়ী হননি, কিন্তু তিনি হাল ছেড়ে দেননি। "আশিকি 2" এর "তুম হি হো" ছিল তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট।

শ্রেয়া ঘোষাল

তিনি যখন "সা রে গা মা পা" শো জিতেছিলেন তখন তাঁর বয়স ছিল মাত্র 16৷ সে সময়ে তিনি নজরে পড়েন  পরিচালক সঞ্জয় লীলা বনসালির এবং  তাঁর প্রথম গান, "বাইরি পিয়া" রেকর্ড করেছিলেন যার জন্য গায়িকা   জাতীয় পুরস্কার জিতেছিলেন। মোট 4টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং 6টি ফিল্মফেয়ার পুরস্কার তাঁর ঝুলিতে।

শেখর রাভজিয়ানি

তিনি এখন একজন সঙ্গীত পরিচালক, অথবা আমরা বলতে পারি সঙ্গীত   পরিচালক   বিশাল ~শেখর -এর অন্যতম একজন। তিনিও ছিলেন সা রে গা মা পা-এর প্রতিযোগী।  বিশাল ~শেখর   একসঙ্গে বলিউডের অনেক হিট উপহার দিয়েছেন।

সুনিধি চৌহান 

'মেরি আওয়াজ সুনো' র প্রতিযোগী ছিলেন সুনিধি চৌহান ; জনপ্রিয় এই রিয়েলিটি শোতে  জয়লাভ করে তিনি ইদানীং কালে সা রে গা মা পা শো-এর বিচারক। রুকি রুকি সি জিন্দেগি গানের মাধ্যমে যে খ্যাতি তিনি অর্জন করেছেন তার ধারা আজও অব্যাহত।

কুণাল গাঞ্জাওয়ালা 

সারেগামাপা রিয়েলিটি শো ইন্ড্রাস্ট্রিকে দিয়েছে অনেক প্রতিভাবান শিল্পী এবং তার মধ্যে কুণাল গাঞ্জাওয়ালা অন্যতম। অভিনেতা ইমরান হাশমির অন্যতম হিট গান 'ভিগে হোঁট তেরে' এই বিখ্যাত শিল্পীরই গাওয়া। তিনি প্রায় দশ টি ভাষায় সংগীত পরিবেশন করে নিজের প্রতিভার স্বাক্ষর রেখে গেছেন।    

নীতি মোহন

নিতি মোহন চ্যানেল ভি এর পপস্টারদের সাথে নিজের কর্মজীবন শুরু করেছিলেন এবং বিজয়ীদের একজন ছিলেন। তার প্রথম গান "ইশক ওয়ালা লাভ" একটি বিশাল হিট ছিল এবং এর জন্য তিনি আরডি বর্মন পুরস্কারও জিতেছিলেন।

মোনালি ঠাকুর

গান গাওয়া তার রক্তে। তার বাবা শক্তি ঠাকুর একজন খুব বিখ্যাত বাঙালি গায়ক। ইন্ডিয়ান আইডল সিজন টু তে অংশগ্রহণ করেছিলেন ইদানীংকালের  এই বিখ্যাত গায়িকা। সঙ্গীত পরিচালক প্রীতম "খোয়াব দেখে" এবং "জারা জারা টাচ মি টাচ মি" গানের সাথে  তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে ছেয়ে যান। 

More Amazing Contents, Swipe Up ↑