যাদের ঘিরে এত বিতর্ক...কারা তারা?

BENGALBYTE.IN

অভিনেতা দেব 

টলিউড ইন্ডাস্ট্রির ইদানীংকালের অন্যতম  জনপ্রিয় অভিনেতা দেবকে নিয়ে  দেখা গিয়েছিল হুলুস্থুল বিতর্ক। গুঞ্জন রটেছে যে  তিনি নাকি তাঁর কথিত প্রেমিকা অর্থাৎ রুক্মিণী  কে অভিনয়ের সুযোগ করে দিচ্ছেন।

স্বস্তিকা মুখার্জী

টলিউডের 'বিতর্কের রানী'  স্বস্তিকা মুখার্জী  সংগীত শিল্পী প্রমিত সেনের সাথে বিবাহ বিচ্ছেদের দুই বছর পরই নতুন করে প্রেমে পড়েন অভিনেতা জিৎ ও পরমব্রতের সাথে।  অবশেষে ২০১৪ সালে স্বস্তিকার প্রেমিক পরিচালক সুমন মুখপাধ্যায় কে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে আত্মহত্যার চেষ্টা চালান তিনি।

পাওলি দাম

সাহসী এবং  খোলামেলা চরিত্রে অভিনয় করে পাওলি দাম সবসময়ই এসেছেন সংবাদের শিরোনামে।  ‘ছত্রাক’ ছবিতে অনুব্রত বসু ও অভিনেত্রীর  ঘনিষ্ঠ দৃশ্য  তুমুল বিতর্ক সৃষ্টি করে।  ‘ইয়ারা সিলি সিলি’ ও ‘হেট স্টোরি’ ছবিতে তাঁর অন্তরঙ্গ দৃশ্য ব্যাপক সমালোচনার ঝড় তোলে।

ঋতুপর্ণা   সেন

ঋতুপর্ণা পর্দায় যেমন বোল্ড দৃশ্যগুলিতে কোনো রকম জড়তা ছাড়াই অভিনয়  করে ফেলেন, তেমনি পর্দার ওপারেও তিনি বেশ খোলামেলা।  নিজেকে উভকামী দাবী করা এই নায়িকা  বিয়ে না করেও  পরিচালক কৌশিক মুখার্জীর সঙ্গে একই ছাদের নীচে থাকেন।

মীর আফসার আলী

কলকাতার জনপ্রিয় কৌতুক অভিনেতা মীর, রিয়্যালিটি শো ‘মিরাক্কেল ’  এর নিয়মিত উপস্থাপক যেখানে  কৌতুকের ছলে তিনি প্রসেনজিত, মিঠুন ও প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের কথাবার্তা ও অঙ্গভঙ্গি নকল করে বিতর্কের মুখে পড়ে যান।

রাজ চক্রবর্তী

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিয়ে নিয়ে তুমুল বিতর্কের ঝড় উঠেছিল তবে রাজ মিমির সম্পর্ক ভেঙে যায় এবং রাজ চক্রবর্তী পরবর্তীকালে অভিনেত্রী শুভশ্রীকে বিবাহ করেন ; আবার এরই মাঝে অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তিনি।

বিক্রম চ্যাটার্জী

প্রতিভাবান অভিনেতা বিক্রম চ্যাটার্জি ২০১৭ সালে মডেল সনিকা চৌহানকে গাড়ি চাপা দিয়ে হত্যার দায়ে কারাগারে যান এবং এই   হত্যাকাণ্ড নিয়ে বিপুল বিতর্কের সৃষ্টি  হয়। কারাগার থেকে মুক্তি পাওয়ার পরবর্তীকালে  সিনেমা থেকে দূরে সরে যান এই অভিনেতা।

More Amazing Contents, Swipe Up ↑