চুল দিয়ে যায় চেনা

BENGALBYTE.IN

সলমন খান

বলিউডের ভাইজান সালমান খানের কথা মনে আছে ? একসময়ের ব্লকবাস্টার হিট ‘তেরে নাম’ ছবিতে সালমান খানের সিঁথে কাটা চুলের স্টাইল  দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল। আট থেকে আশি  অনেককেই এই স্টাইলে চুল কাটতে দেখা যেত একসময়।

আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানও রয়েছেন এই তালিকায়। আমিরের 'গজনি' সিনেমাটিতে আমির খানের ‘সেমি বাল্ড কাট’ হেয়ারস্টাইলটি  করতে দেখা গিয়েছিল দেশের প্রায় সমস্ত তরুণদের।

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি নম্বর ওয়ান, অক্ষয় কুমার একসময় নিজের ‘স্লিক ব্যাক’ হেয়ারস্টাইল দিয়ে অনুরাগীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন। শুধু ছেলেরাই নয় মেয়েরা ও অক্ষয়ের এই হেয়ারস্টাইলটি নকল করে থাকত।

সঞ্জয় দত্ত

হিন্দি সিনেমা জগতের অন্যতম সুপারস্টার  সঞ্জু বাবা তথা সঞ্জয় দত্ত  বলিউডে প্রথম লম্বা চুলের ট্রেন্ড  চালু করেছিলেন। ছবি 'সাজান' এ তাঁর এই হেয়ার স্টাইলটি দেশের অসংখ্য মানুষের মধ্যে জনপ্রিয়  হয়ে ওঠে

অনিল কাপুর

মিস্টার ইন্ডিয়া অনিল কাপুর মানেই ‘অগোছালো চুলের স্টাইল’ যা  বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতার  হাত ধরেই এসেছিল। এই হেয়ার স্টাইল এখনও পর্যন্ত তাঁর  অসংখ্য ভক্ত অনুসরণ করে চলেছেন।

হৃতিক রোশন

ফিগার, মুখের আদল, শরীরে গঠন , সবদিক থেকেই হ্যান্ডসাম হৃতিক রোশনকে   গ্রীক গড হিসেবে চিহ্নিত করা হয় আর তার সাথে রয়েছে তাঁর অনবদ্য  হেয়ার স্টাইলটি। অভিনব এই চুলের স্চাইলের সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর    চুলের ঘনত্ব।

রণবীর সিং

স্টাইল আইকন রণবীর নিজের পোশাক ও হেয়ারস্টাইল নিয়ে বরাবরই  এক্সপেরিমেন্ট করে থাকেন। অভিনেতার  এই 'ড্যাপার' লুকটি ইদানীংকালের খুবই এক ট্রেন্ডি লুক। চুল কোঁকড়ানো হোক বা সোজা যেকোনো ক্ষেত্রেই এই স্টাইলটি   আনা সম্ভব   

More Amazing Contents, Swipe Up ↑