শাড়িতেও 'হট'~ সানি লিওন 

BENGALBYTE.IN

বেইজ-এ চিত্তাকর্ষক

শাড়িতে সানি লিওন তার পশ্চিমা পোশাক পরিধানরত অবস্থায় ঠিক যতটা সুন্দর , ঐতিহ্যে মণ্ডিত ভারতীয় পোশাকে অর্থাৎ   শাড়িতেও  ঠিক ততটাই স্নিগ্ধ । সানি লিওনের এই সুন্দর ডিজাইনার লুকিং বেইজ রঙের শাড়িটি অত্যন্ত চিত্তাকর্ষক

মুগ্ধ করা রূপ

রাফল শাড়ি সম্পূর্ণরূপে একটি ট্রেন্ড  তৈরি করছে; এতে কোন সন্দেহ নেই, তবে  তা সঠিকভাবে ক্যারি করা ও সমানভাবে গুরুত্বপূর্ণ। এই বিশেষ শাড়িটোতে সানি লিওনকে কতটা সুন্দর এবং চমৎকার দেখায় তা আমরা  প্রত্যক্ষদর্শী। 

লাল ও কালো তো

আমাদের এই সংগ্রহে আরেকটি সুন্দর ছবি আছে, লাল এবং কালো রঙের শাড়িতে সানি লিওন। রঙের সংমিশ্রণটি ফ্যাশন জগতে নিরবধি, তবে সবথেকে বড় ব্যাপারটি হলো এই যে এই  সিল্কের  শাড়িটি পরে  অভিনেত্রীকে কতটা মোহময়ী লাগছে।  

চিরসবুজ

তথাকথিত ভারতীয় ট্র্যাডিশনাল পোশাকেও বিশেষ করে শাড়িতে  সানি লিওনকে একই রকমভাবে লাস্যময়ী লাগে ছবিটি তারই প্রমাণ।   সাধারণ সবুজ রঙের একটি  শাড়িতেও তাঁকে আকর্ষণীয়   দেখায় । এটাই অভিনেত্রীর নিজেকে তুলে ধরার  বৈশিষ্ট্য। 

সাদার কামাল

এই উৎকৃষ্ট  সাদা শাড়িতে সানি লিওনকে  যেন দৈবিক দেখাচ্ছে।  স্লিভলেস ডিজাইনার ব্লাউজ সহ সাদা শাড়িটি সত্যিই স্পট অন!

লাল হলুদ কম্বিনেশনে

লাল হাতাবিহীন ব্লাউজের সাথে হলুদ এবং কালো রঙে সানির এই সুন্দর শাড়িটি অত্যাশ্চর্য এবং কমনীয়। আপনি কি মনে করেন?

দ্য ডিভা

হাই নেক ব্লাউজ কম্বিনেশনের এই চিকলুকিং সিম্পল শাড়ি এখন ফ্যাশন টাউনে সবার হৃদয়ে রাজত্ব করছে। সানি লিওন দ্বারা ফ্লান্ট করা এই সুদৃশ্য শাড়িটি দুর্দান্ত এবং অত্যন্ত পরিশীলিত

সানি ইন ব্ল্যাক

আমরা কীভাবে একটি কালো শাড়িতে সানি লিওনকে না দেখে থাকতে পারি ?  কালো শাড়িতে তাঁর  সাহসী লুক, তাঁর আকর্ষণীয়   চেহারা এক কথায় তাঁর সৌন্দর্যের পরিপূরক।   

More Amazing Contents, Swipe Up ↑