তারকাদের গোপন প্রেম?

BENGALBYTE.IN

মাধুরী দীক্ষিত-সঞ্জয় দত্ত

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় এই তারকাদ্বয় বলিপাড়ায় প্রেমের খেত্রে চর্চার কেন্দ্রে ছিল। এতটাই গভীর হয়েছিল তাঁদের সম্পর্ক, যে বিয়ে করার চিন্তাভাবনা করছিলেন তাঁরা। কিন্তু সঞ্জয় দত্ত টাডা আইনে গ্রেফতার হয়ে জেলে যান ও পরবর্তীকালে মাধুরী দীক্ষিত নিজেও এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

ডিম্পল কাপাডিয়া ও সানি দিওল

চির তরুণ ডিম্পল কাপাড়িয়ার সঙ্গে বিয়ে হয় বলিউড সুপারস্টার রাজেশ খন্নার। কিন্তু এই সম্পর্কে সুখী ছিলেন না অভিনেত্রী। বয়সে অনেকটা ছোট, সানি দেওলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি, এমন গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে যদিও সে সম্পর্কও সফল হয়নি।

অজয় দেবগন-কঙ্গনা রানাউত

দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন অভিনেতা অজয় দেবগন এবং অভিনেত্রী কঙ্গনা রানাউত যদিও সার্থক কোনও পরিণতি পায়নি তাঁদের প্রেম। গোপন এই প্রেমের চর্চা বলিউডের অন্দরে দীর্ঘ কাল হয়েছে।

অক্ষয় কুমার- প্রিয়ঙ্কা চোপড়া

‘অ্যায়তরাজ’ ছবিতে পর্দায় তাঁদের চমৎকার রসায়নের পর বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন তাঁরা দুজনে ব্যক্তিগত জীবনেও, তাদের এই কাছে আশা বিব্রত করেছিল অক্ষয়ের স্ত্রী টুইঙ্কলকে। তবে দুজনেই কখনওই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

শাহিদ কপূর-সোনাক্ষী সিনহা

মীরাকে বিয়ে করার আগে শাহিদ কাপুরের সাথে সোনাক্ষী সিনহা একটি ছবি করেন। শোনা যায়, এই ছবি করতে গিয়েই দুই তারকা কাছাকাছি আসেন, তৈরি হয় ঘনিষ্ঠতা। কিন্তু শেষ অবধি এই সম্পর্ক সার্থক পরিণতি পায়নি।

More Amazing Contents, Swipe Up ↑