প্রেমের শ্রেষ্ঠ নিদর্শন

BENGALBYTE.IN

ভালোবাসা ছাড়া আর আছে কি?

গত কয়েকদিন ধরে নেটপাড়ায় আলোচনায় ঐন্দ্রিলা- সব্যসাচী। একদিকে যেমন অভিনেত্রীর জন্য প্রার্থনা করছেন সকলে, সেরকম প্রশংসা- শুভেচ্ছায় ভরাচ্ছেন জুটিকে। অনেকে... লিখছেন ঐন্দ্রিলার প্রতি সব্যসাচীর প্রেম দেখে তারা আবার বিশ্বাস করা শুরু করেছেন ভালোবাসায়। 

জীবন মরণের লড়াই সাথে যখন পাশে থাকেন প্রেমিক

গত দু'সপ্তাহর বেশি সময় ধরে হাসপাতালে লড়ছেন ঐন্দ্রিলা শর্মা। এই জীবনযুদ্ধে পরিবার, কাছের বন্ধুরা ছাড়াও তাঁর পাশে ছায়াসঙ্গী হয়ে রয়েছেন সব্যসাচী চৌধুরী। ...

শ্রেষ্ঠ প্রেমিকের তকমা সব্যসাচী কে

ঐন্দ্রিলার এই লড়াই এক- দু'সপ্তাহের না, কয়েক বছরের। আর গোটা সময়টাতে ঐন্দ্রিলার পাশে ছিলেন সব্যসাচী। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তিনি হয়ে উঠেছেন 'শ্রেষ্ঠ প্রেমিক' এবং দু'জনের প্রেম কাহিনী হয়ে উঠেছে রূপকথার মতো। 

ঝুমুর আলাপ দুজনের

ঝুমুর' ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন ঐন্দ্রিলা শর্মা। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন সব্যসাচী। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব ও পরে তা পরিণত হয় গভীর সম্পর্কে।

ঐন্দ্রিলার ছায়া সঙ্গী সব্যসাচী

গত প্রায় পনের দিন ধরে হাসপাতালেই বেশীরভাগ সময় কাটছে সব্যসাচীর। এক মিনিটের জন্যও হাসপাতাল থেকে বের হচ্ছেন না সব্যসাচী। হাসপাতালের সামনেই বেশ কিছু ছোট ছোট খাবারের দোকান আছে। সেখানে সন্ধ্যেবেলা ম্যাগি খেয়েই পেট ভরিয়ে নিচ্ছেন। কখনও কখনও নিজে থেকেই চোখ বেয়ে গড়িয়ে পড়ছে জল

সব্যসাচীর অনুরোধ

আবেগঘন পোস্টে সব্যসাচী ফেসবুকে লেখেন, "শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।" 

প্রেমিক সব্যসাচীর ফেসবুক পোস্ট

সব্যসাচী লেখেন, "কোনওদিন এটা এখানে এখানে লিখব ভাবিনি। আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটি অলৌকিক ঘটনার জন্য প্রার্থনা। অতিপ্রাকৃতর জন্য প্রার্থনা। সে লড়ে যাচ্ছে সব প্রতিকূলতার বিরুদ্ধে, মানুষের সীমার বাইরে।"

জয় হোক তোমাদের

এত ধৈর্য, নিষ্ঠা, জেদ, সাহস সর্বপরি ভালোবাসা... সব্যসাচী- ঐন্দ্রিলার লাভ স্টোরি এই মুহূর্তে বহু মানুষকে জোগাচ্ছে অনুপ্রেরণা, আরও লড়াইয়ের সাহস। জুটির উদ্দেশ্যে সকলে বলছেন 'তোমরা জিতবে!'

More Amazing Contents, Swipe Up ↑