অনস্ক্রিন লাভ সিন❤❤

BENGALBYTE.IN

আমির খান -জুহি চাওলা

কায়ামত সে কায়ামত তক ছবির আমির ~ জুহির  রোম্যান্স, চলচ্চিত্র অনুরাগী দর্শকেরা  আজও ভুলতে পারিনি আর সত্যিই তা কখনো ভোলার ও নয়!

সলমন খান -ক্যাটরিনা কাইফ

সলমন ক্যাটরিনার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার মতো; অফস্ক্রিনেও তাদের মধ্যে যদি ও কখনো প্রেমের  গুঞ্জন উঠেছিল তাঁদের ভক্তবৃন্দের মধ্যে ; তবে তা এখন অতীত 

অনিল কাপুর- মাধুরী দীক্ষিত

বলিউডের কিছু ছবি দেখে মনে হয়  অনিল কাপুর ও মাধুরী দীক্ষিতকে যেন একে অপরের জন্যেই বানানো হয়েছে। তাদের একে অপরের দিকে দৃষ্টিনিক্ষেপ ,অঙ্গভঙ্গি, বিশেষ করে 'পারিন্দা' ছবিতে , 'তুমসে মিলকে' কখনো ভোলা যায় ???

অমিতাভ ~রেখা

ভালোবাসার অপর নাম অমিতাভ রেখা জুটি। সিলভার স্ক্রিনেও প্রেমের বহিঃপ্রকাশ যে এত প্রাণবন্তভাবে করা যায় তা এদের দেখে শিক্ষণীয় 

আলিয়া ভাট ~বরুণ ধাওয়ান

নতুন যুগের হট কাপল আলিয়া~ বরুন একেবারে সুপারহিট। বেশ কিছু ছবিতে এই জুটি তাঁদের অনস্ক্রিন রোম্যান্স খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছে 

অক্ষয় কুমার ~রবিনা টেন্ডন

মোহরা ছবি বিশেষ করে "তু চিজ বড়ি হ্যায় মাস্ত মাস্ত" গানটির পর থেকে অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডনের অনস্ক্রিন রোম্যান্টিক জুটির জনপ্রিয়তা শীর্ষস্থানে চলে গেছিলো। এই দুই তারকা  আনেক হিট ছবি আমাদের উপহার দিয়েছেন একসময় ।

রণবীর সিং ~দীপিকা পাড়ুকোন

সদ্য হওয়া অফস্ক্রিন দম্পতি, অনস্ক্রিনেও মাতিয়ে তুলেছিলেন দর্শকদের তাঁদের রোম্যান্টিক মুহূর্ত দিয়ে। তাঁরা আর কেউ নন~ রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোন। প্রেমের চরম মুহূর্তগুলি কেও কীভাবে সিনেমার পর্দায় প্রকাশ করা যায় তা এঁদের অভিনয় না দেখলে জানা যেত না ।

রণবীর কাপুর ~দীপিকা পাডুকোন

রণবীর কাপুরও কিন্তু এ ব্যাপারে কম যান না । দীপিকার সঙ্গে তার রোম্যান্টিক ও অন্তরঙ্গ মুহূর্তগুলি   একেবারে জীবন্ত ও প্রাণবন্ত হয়ে আছে।  

More Amazing Contents, Swipe Up ↑