তারকাদের চেহারা-বদল চরিত্র অনুসারে

BENGALBYTE.IN

আমির খান

'তারে জমিন পর’-এর নিকুম্ভ স্যার থেকে ‘গজনি’র  মাসকুলার লুক যেকোনো মানুষকেই হতচকিত করে দেওয়ার মতনই।  ‘দঙ্গল’-এর জন্য অভিনেতা প্রায় ৩০ কেজি ওজন বাড়িয়েছিলেন।

অভিষেক বচ্চন

'ধুম ২’-তে অভিষেক বচ্চনের  লুক আর ‘গুরু’ সিনেমায় তাঁর বয়স্ক   লুকটি সম্পূর্ণ অন্যরকম। ‘গুরু’-ছবিতে শিল্পপতির চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতাকে বাড়াতে হয়েছিল অনেকখানি ওজন।

প্রিয়ঙ্কা চোপড়া

অভিনেত্রী প্রিয়াঙ্কা ও এই তালিকায় অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। মেরি কমের বায়োপিকে বক্সারের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী আর তার জন্য তাঁকে করতে হয়েছিল কঠোর পরিশ্রম এবং বাড়াতে হয়েছিল অনেকখানি ওজন ও। 

ফারহান আখতার

‘ভাগ মিলখা ভাগ’ চলচ্চিত্রে মিলখা সিংয়ের চরিত্রে   অভিনয় করার জন্য অভিনেতা ফারহান আখতার প্রায় তেরো মাস ধরে প্রস্তুতি নিয়েছিলেন, যার জন্য তিনি  সপ্তাহে ৬ দিন প্রায় ৫-৬ ঘণ্টা  ওয়ার্ক আউট করতেন। 

শাহরুখ খান

‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটিই প্রমাণ করে দেয় যে বলিউড বাদশা  শাহরুখ খানও পারেন নিজের চেহারা নিয়ে পরীক্ষা করতে। শুধুমাত্র একটা সিনে অভিনয় করার জন্য তিনি নিজের শরীরে ৬ প্যাক বানিয়ে ফেলেছিলেন!

রণবীর কাপুর

ইদানীংকালের অন্যতম জনপ্রিয় অভিনেতা   রণবীর কাপুর ‘সঞ্জু’ সিনেমায় অভিনয় করার জন্য  নিজের লুক পাল্টাতে হয়েছিল বেশ কয়েকবার। কখনও ছিমছাম, কখনও মোটা, আবার কখনও ওজন বাড়াতেও হয়েছে অভিনেতাকে।  

More Amazing Contents, Swipe Up ↑