কন্ট্রোভার্সি কুইন'  ~কঙ্গনা রানাওয়াত 

BENGALBYTE.IN

সুশান্ত সিং মন্তব্য জনিত বিতর্ক 

সুশান্ত সিং মন্তব্য জনিত বিতর্ক  সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে বিতর্কিত মন্তব্য করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যা   বলিউডের ‘কুইন’কে ‘কন্ট্রোভার্সি কুইন’  বানিয়ে তুলেছিল । অভিনেত্রী  ‘দিল বেচারা’ অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘি থেকে রিয়া চক্রবর্তী প্রত্যেককে তীব্র  আক্রমণ করেছেন ।

আলিয়া ভাটকে নিয়ে বিতর্ক 

গাঙ্গুবাই ছবিতে অভিনয় করার সময় আলিয়া ভাটকে কঙ্গনা রানাওয়াতের কাছ থেকে নানান অযাচিত মন্তব্য শুনতে হয়েছে; যেমন পারিবারিক সুপরিচিতি ও  সুবাদের ফলে  আলিয়া ভাট ইন্ডাস্ট্রিতে কাজ পেয়েছেন ইত্যাদি ।

ঋত্বিক রোশন সম্পর্কিত বিতর্ক 

হৃতিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক নিয়ে কতটা জল ঘোলা হয়েছিল সে ব্যাপারে আর কারোরই অজানা নয় । শোনা গেছে  দুই তারকা একসাথে প্যারিসে  সময় কাটিয়েছিলেন. হাজারের উপর মেল আদান প্রদান হয়েছিল দুজনের মধ্যে ।

কারণ জোহারকে তীর্যক মন্তব্য 

পরিচালক করণ জোহরও কঙ্গনার কটাক্ষ থেকে রেহাই পাননি। "স্বজনপ্রীতির পতাকাবাহী"  হিসেবে উল্লেখ করেছেন অভিনেত্রী করণ জোহরকে ।

কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ 

কঙ্গনার বিরুদ্ধে ‘কালা জাদু’ করার অভিযোগ এসেছিল  শেখর সুমন পুত্র  ‘রাজ দ্য মিস্ট্রি কনটিনিউজ’ তারকা অধ্যয়ন সুমনের তরফে।

অজয় দেবগনকে নিয়ে বিতর্ক 

অজয় দেবগণের সঙ্গেও নাকি অভিনেত্রী প্রায়শই   ডেট করেতেন বলে শোনা গিয়েছিল ।শুধু তাই নয় দু জনেই  সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ; বলিউডে এমন গুঞ্জনও শোনা গেছে।

শাবানা আজমিকে কু মন্তব্য 

পুলওয়ামা হামলার পরবর্তীকালে বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি  পাকিস্তানে একটি অনুষ্ঠানে  যোগ দেওয়া নিয়ে কঙ্গনা রানাওয়াতের কুনজরে পড়েন এবং শাবানা আজমিকে তিনি দেশদ্রোহী বলে উল্লেখ করেছিলেন ।

More Amazing Contents, Swipe Up ↑