এই তারকারা আমিষ ছেড়ে এখন শুদ্ধ নিরামিশাষী 

BENGALBYTE.IN

আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান একসময়  মাছ, মাংস, ডিমে অভ্যস্ত ছিলেন। তবে স্ত্রী কিরণ রাও মারফত দেখা একটি ১৫ মিনিটের ভিডিও  আমির খানকে আমিষ খাওয়া ছেড়ে দিতে উৎসাহ প্রদান করে।

আলিয়া ভাট

বলিউড সেলিব্রিটি নিরামিষাশীদের তালিকায়  অন্যতম সংযোজন হলেন  ইদানীংকালে কালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গরমে সুস্থ থাকতে হালকা নিরামিশ খাবার খাওয়া শুরু করেন অভিনেত্রী এবং তারপর থেকেই নিরামিষ খাবারের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন তিনি। 

অমিতাভ বচ্চন

চলচ্চিত্র জগতে সর্বাধিক  সুপরিচিত নিরামিষাশী যদি কেউ থেকে থাকেন তবে তিনি  আর কেউ নন ; স্বয়ং বিগ বি ~অমিতাভ বচ্চন। বহু বছর ধরেই নিরামিষ খাবারে অভ্যস্ত হয়ে উঠেছেন তিনি। তিনি পেটা’র হটেস্ট ভেজিটেরিয়ান সেলিব্রেটি সম্মান ও পেয়েছেন।

কঙ্গনা রানাউত

মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে অভিনেত্রী কঙ্গনা রানাউত  নিরামিষ খাওয়া শুরু করেন এবং তিনি মনে করেন নিরামিষ খাবার তার ইতিবাচক দৃষ্টিভঙ্গিকে আরও বাড়িয়ে তুলেছে।

কারিনা কাপুর

শাহিদ কাপুরের সঙ্গে কারিনার সম্পর্ক থাকাকালীন শাহিদ অভিনেত্রীকে  নিরামিশ খাওয়ার অনুপ্রেরণা দেন আর তখন থেকেই কারিনা নিরামিষ খেতে শুরু করেন যা আজও তিনি ছাড়েননি।  

রেখা

চিরযৌবনা অন্যতম আকর্ষণীয় অভিনেত্রী রেখাই  হলেন এমন একজন তারকা  যিনি নিজের ডায়েটের কারণেও খবরে আসেন। তিনি আজীবন নিরামিষাশীই থেকে গেছেন ।

শাহিদ কাপুর

ব্রায়ান হাইনস-এর লেখা 'লাইফ ইজ ফেয়ার' বইটি পড়ে অনুপ্রাণিত হয়ে শহিদ কাপুর হয়েছিলেন  নিরামিষাশী ।  এই বইটি অভিনেতাকে তাঁর বাবা পঙ্কজ কাপুর উপহার হিসাবে দেন।

বিদ্যা বালান

প্রথম জীবন থেকেই   নিরামিষ খাবারই খেয়ে অভ্যস্ত বিদ্যা বালন মধ্যবর্তী সময়ে ডাক্তারের পরামর্শে কিছুদিন ডিম খেলেও এখন আবার নিরামিষ খাবারেই অভ্যস্ত হয়ে পড়েছেন।

More Amazing Contents, Swipe Up ↑