অনস্ক্রিন প্রেম বাবা-ছেলের সাথে

BENGALBYTE.IN

শ্রীদেবী

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী একইসঙ্গে ধর্মেন্দ্র ও সানি দেওলের নায়িকা হিসেবে কাজ করেছেন। ‘নাকা বন্দি’ ছবিতে শ্রীদেবী-ধর্মেন্দ্রর প্রেম হয়েছিল সুপারহিট আর অন্যদিকে ‘চালবাজ’, ‘সালতানাত’ ও ‘নিগাহে’র মতো ছবিতে ধর্মেন্দ্র পুত্র সানি দেওলের নায়িকা হয়েও দর্শকদের মন জয় করে নেন তিনি।

ডিম্পল কাপাডিয়া

গ্ল্যামারাস এই অভিনেত্রী বিনোদ খান্নার সঙ্গে ‘খুন কা কার্জ’ এবং ‘ইনসাফ’ এর মতো সিনেমায় কাজ করেছেন। পরবর্তীকালে তিনি বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সাথে ‘দিল চাহতা হ্যায়’ সিনেমায় রোমান্টিক চরিত্রে অভিনয় করেছিলেন

রানী মুখার্জি

বলিউডের অন্যতম শীর্ষ নায়িকা ছিলেন রানী মুখার্জি। তিনিও বাবা-পুত্র উভয়ের সাথেই কাজ করেছেন। ‘বান্টি অর বাবলি’তে অভিষেক বচ্চনের সাথে এবং ‘ব্ল্যাক’ মুভিতে অভিষেকের বাবা অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন।

মাধুরী দীক্ষিত

নব্বই দশকের সুপার ডুপার হিট নায়িকা মাধুরী দীক্ষিতও রয়েছেন এই তালিকায়। তিনি একসময় বিনোদ খান্নার সাথে ‘দয়াবান’ সিনেমায় কাজ করেছিলেন এবং তারপরে ‘মহব্বত’ সিনেমায় বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সঙ্গেও রোমান্স করেন।

হেমা মালিনী

কিংবদন্তি এই অভিনেত্রী রাজ কাপুরের সাথে ‘স্বপ্ন কা সওদাগর’-এ কাজ করেছেন ,অপরদিকে ‘হাত কি সাফাই’-এ রণধীর কাপুরের বিপরীতে ও পরবর্তীকালে ‘এক চাদর ম্যালি সি’তে ঋষি কাপুরের সঙ্গেও অভিনয় করেন।

More Amazing Contents, Swipe Up ↑