আল্লু অর্জুনের লাইফস্টাইল  লজ্জায় ফেলে দেবে মুকেশ আম্বানিকে ও

BENGALBYTE.IN

৩৫০ কোটি টাকা আয় ‘পুষ্পা দ্যা রাইজ’ এর

আল্লু অর্জুন ‘বিজেথা’ ফিল্মের মাধ্যমে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন।    আল্লু অর্জুনের  ফিল্ম ‘পুষ্পা দ্যা রাইজ’ বক্স অফিসে আয় করেছিল প্রায় ৩৫০ কোটি টাকা

পুষ্পা ছবিতে অভিনেতার মোট আয়

আল্লু অর্জুন এই ফিল্মে কাজ করার জন্য চার্জ করেছিলেন ৩৫ কোটি টাকা।

নিজেস্ব জেট

আল্লু অর্জুনের কাছে নিজেস্ব জেট প্লেন রয়েছে যা তাঁর অতীব বিলাসবহুল জীবনযাপনের পরিচায়ক।  

বিলাসবহুল গাড়ি

অভিনেতা আল্লু অর্জুনের দামি গাড়িগুলির মধ্যে রয়েছে ২.৫০ কোটি টাকার রোবার রেজ কার, ৮০ লাখ টাকার বিএমডাব্লু এক্স ৫, জাগুয়ার এক্সজে এল, অডি এ ৭ ইত্যাদি।

দেশের সবচেয়ে দামি ভ্যানিটি ভ্যানের মালিক

২০১৯ সালে কেনা ৭ কোটি টাকা দামের এই সুদৃশ্য ভ্যানিটি ভ্যানটি নাম  রেখেছিলেন তিনি ফ্যালকন।  এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো যে এটি বেশ অনেকটা পরিমান জায়গা নিয়ে বিস্তৃত ও  আলোর কোনো ঘাটতি যাতে না হয় সেজন্য এতে হাইটেক এলইডি লাইট রয়েছে।

বিলাসবহুল বাড়ি

আল্লু অর্জুনের  বিলাসবহুল বাড়িটি রয়েছে হায়দ্রাবাদের জুবলী হিলস এলাকায় যার  মূল্য প্রায় ১০০ কোটি টাকা। এই বাড়িটি জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার আমির এবং হামিদা দ্বারা সজ্জিত। এখানে তিনি তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকেন।

মোট সম্পদ 

আল্লু অর্জুনের মোট সম্পত্তির পরিমান হলো ৩৫০ কোটি টাকা। আর আল্লু অর্জুনের বার্ষিক আয় বা নেটওয়ার্থ হলো ৩২ কোটির বেশি টাকা।

আরও কিছু সম্পত্তি 

আল্লু অর্জুনের হায়দ্রাবাদে একটি বিলাসবহুল বাড়ির পাশাপাশি রয়েছে একটি অফিস ও একটি নাইট ক্লাব ; এটিকে ৮০০ জুবলী বলা হয়।

More Amazing Contents, Swipe Up ↑