সুপারস্টার টলিউড মায়েরা

BENGALBYTE.IN

অপর্ণা সেন

ভারতীয় চলচ্চিত্রের এক অন্যতম নাম যিনি সত্যজিৎ রায়ের হাত ধরে অভিনয়ে জগতে পদার্পণ করে  সর্বকালের সেরাদের মধ্যে নিজেকে তুলে নিয়ে গিয়েছেন। অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন নিজের শত ব্যস্ততার মাঝে দুই কন্যা সন্তানকে সমান নজরে মানুষ করেছিলেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বাংলা চলচ্চিত্রে এই মুহূর্তে জনপ্রিয় নায়িকাদের অন্যতম যিনি মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন। এক পুত্র সন্তানের মা শ্রাবন্তী  বিয়ের সময় থেকে সন্তান হওয়ার পর বেশ কিছুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন, তবে পরবর্তী সময়ে পুত্র সন্তান ঝিনুককে সামলেই অভিনয়ে জগতে আবার ফিরে আসেন তিনি।  

ঋতুপর্ণা সেনগুপ্ত

১৯৮৯ সালে প্রথম অভিনয়ের সূত্রপাত ঋতুপর্ণার । নব্বই-এর দশকে বাংলা চলচ্চিত্রে এক নম্বর নায়িকা বলতে তিনিই ছিলেন।  সংসার সামলাতেও সিদ্ধহস্ত ঋতুপর্ণা আর তাই শত ব্যস্ততার মাঝেই দুই সন্তান-কে মানুষ করছেন তিনি এবং অভিনয় করছেন তারই সাথে।  

অর্পিতা চট্টোপাধ্যায়

পরিচালক ঋতুপর্ণ ঘোষের হাত ধরে বাংলা ছবিতে পদার্পণ অর্পিতা চট্টোপাধ্যায়ের। অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর মাঝে বেশ কয়েকটা বছর অভিনয় থেকে দূরে থাকেন তিনি , তবে পুত্র সন্তান একটু বড় হতেই তিনি আবার অভিনয় জগতে পুরোদমে ফিরে আসেন।

স্বস্তিকা মুখোপাধ্যায়

অভিনয়ে প্রথম আবির্ভাব টেলিভিশনের পর্দায়। তবে সময়ের সঙ্গে সঙ্গে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন স্বস্তিকা।  অভিনয়ের আসার আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন স্বস্তিকা। ফিল্মি কেরিয়ারের সাথে সাথে তিনি সন্তানকেও সমান নজর দিয়ে বড় করেছেন।

More Amazing Contents, Swipe Up ↑