ভালবাসার শাহরুখ

BENGALBYTE.IN

বলিউড বাদশার জন্মদিনে

গত ২রা নভেম্বর জাঁকজমকপূর্ণভাবে হয়ে গেল বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন উদযাপন।

গ্র্যান্ড সেলিব্রেশন

৫৭তম জন্মদিনেও কিং খান ঠিক একই রকম গ্ল্যামার বজায় রেখেছেন। গত বছর অর্থাৎ ২০২১ এ ছেলের কুকীর্তির জন্য কিং খান তাঁর বাংলো মন্নত-এর সামনেও আসেননি। এবার ভক্তরা জন্মদিনের দুইদিন আগে থেকেই তাঁর বাড়ি সামনে ভিড় করেছেন।

দেশ বিদেশ থেকে শুভেচ্ছাবার্তা শাহরুখের জন্য

শুধু দেশ নয়, বিদেশ থেকেও ভক্ত এসেছিলেন ‘গুরু’কে শুভেচ্ছা জানাতে। আগামী বছর অর্থাৎ ২০২৩ এ একটা নয়, ৩ টে ছবি মুক্তি পাবে বলিউড বাদশার।

আপ্লুত শাহরুখ

ভক্তদের ভালবাসায় আপ্লুত এস আরকে। এমনিতে নিজের জন্মদিনে তিনি খুব বেশি ধুমধাম করবেন না। তবে এত বছর ধরে যে ভক্তরা তাঁকে ভালাবাসায় ভড়িয়ে রেখেছেন, তাঁদের জন্য তিনি ধন্যবাদ জানাতে শুধু মন্নতের বাইরে নয়, দেখা দিয়েছিলেন একেবারে সামনাসামনি

মধ্যরাত্রে বারান্দায় হাজির হলেন এসআরকে

ছক ভেঙে মধ্যরাতে বাড়ির বারান্দায় ছোট ছেলে আহ্রামকে নিয়ে ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি ।প্রতিবারের মতো এবারও সেলফি তুলে তা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অগুনতি মানুষের ভালবাসা শাহরুখের কাছে সব থেকে বড় প্রাপ্তি বলেই তিনি দাবি করেন।

পাঠান ছবির টিজার সামনে আনলেন

জন্মদিনের দিন সকালেই সকলের মন ভাল করে 'পাঠান' ছবির টিজ়ার প্রকাশ্যে এনেছেন শাহরুখ খান। দীর্ঘ চার বছর পরে সিলভার স্ক্রিনে আবার আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খান 'পাঠান' ছবিটি দিয়ে

কেক কেটে ও নেচে জন্মদিন উদযাপন

শাহরুখ খান এদিন যথা সময় পৌঁছে যান ফ্যান ক্লাবের আয়োজিত জন্মদিনের পার্টিতে। সেখানে কেক কাটা থেকে শুরু করে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ছবির গানে পোজ় দেওয়া, কিংবা ছাইয়া ছাইয়া গানের সঙ্গে নাচ ভক্তদের মনোরঞ্জনে কোন খামতি রাখলেন না সুপারস্টার।

শুভেচ্ছার পসরা

সকলের থেকে পেলেন জোড়া শুভেচ্ছা, একে তো জন্মদিন, তার ওপর পাঠান ছবির টিজার মুক্তি, সব মিলিয়ে যাকে বলে শাহরুখময় ২রা নভেম্বর

শাহরুখ পুরোপুরিভাবে সেলিব্রেশন মুডে

সেলিব্রেশনের একাধিক ছবি ঝড়ের গতিতে হয়ে ওঠে ভাইরাল। সেখানেই শাহরুখকে সেলিব্রেশন মুডে দেখে এক কথায় বেজায় খুশি সকলে। শুভেচ্ছা জানায় সেলেবরাও।

More Amazing Contents, Swipe Up ↑