পার্থ-অর্পিতার ভালোবাসা

BENGALBYTE.IN

প্রথম দেখা

নাকতলা উদয়ন সঙ্ঘের অন্যতম পৃষ্ঠপোষক পার্থ চট্টোপাধ্যায়ের সাথে অর্পিতা মুখার্জীর পরিচয় হয় সেই ক্লাবেই এক তরুণ অভিনেতার মারফত।  বিলাসবহুল জীবনযাত্রায় অভ্যস্ত   অর্পিতার সঙ্গে বহুবার একসাথে যেতে দেখা গিয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে।

পার্থর স্ত্রীর মৃত্যুর পর অর্পিতার সাথে ঘনিষ্ঠতার সূত্রপাত

২০১৭ সালে পার্থ চট্টোপাধ্যায় নিজের স্ত্রীর মৃত্যুর পর নিঃসঙ্গ হয়ে পড়েছিলেন। সেই সময় থেকেই ঘনিষ্ঠতার সূত্রপাত ঘটে দু জনের মধ্যে এমনটাই দাবি করেছেন অর্পিতা।

ভুয়ো নামে সিমকার্ড এ চলত অর্পিতার সাথে প্রেমালাপ

তবে এমনও শোনা গেছে  যে ২০১২ সালে অর্পিতাকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলেন পার্থবাবু । এখানেই শেষ নয়। অর্পিতার সঙ্গে যোগাযোগ   অক্ষুণ্ন রাখতে ভুয়ো নামে সিমকার্ডও নিয়েছিলেন পার্থ আর  সেই নম্বর থেকেই ঘণ্টার পর ঘণ্টা চলত অর্পিতার সঙ্গে আলাপচারিতা

প্রতিবেশীদের আবার অন্যরকম দাবি

এদিকে আবার   প্রতিবেশীরা  দাবি করছেন যে তাঁরা নাকি  অর্পিতা এবং পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে মামা ভাগ্নি বলেই জানতেন যদিও ভিতরে ভিতরে   তাঁদের আসল সম্পর্ক কী ছিল সেই বিষয়ে তাঁদের কিছু জানা নেই।

লং ড্রাইভে টাইমপাস

জানা গেছে যে শুধুমাত্র ফোনে কথাই নয়, রাত বাড়লেই দু’ জনে বেরিয়ে পড়তেন লং ড্রাইভে।

বারুইপুরে দুজনে

এই যুগল প্রেমিক~ প্রেমিকা  নাকি মাঝেমধ্যেই বারুইপুরের বেগমপুরের ‘বিশ্রাম’- এ বিশ্রাম নিতে যেতেন আর ছুটি পেলে মাছও ধরতেন দু’ জনে।

সোনায় মোড়া প্রেম

সোনা-হিরে-জহরতে অর্পিতাকে মুড়িয়ে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় আর তার  সাথে একের পর এক অভিজাত আবাসন, বিলাসবহুল গাড়ি, বিদেশ ভ্রমণের স্বর্গীয় সুখ- প্রভৃতি তো ছিলোই। এভাবেই ঘনিষ্ঠতা আরও তীব্রতর হয়ে ওঠে 

প্রেমের খাতিরে

ভালোবাসার খাতিরে অর্পিতা মুখার্জী   সম্পর্কের পবিত্রতা বজায় রাখতে শারীরিক ‘অতৃপ্তি’ও মিটিয়ে নিয়েছেন কৃত্রিম যন্ত্র কিনে! অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে দু-দুটি সেক্স টয়

প্রেমিকার কঠোর অনুশাসন

টাইপ-টু সুগারের  রোগী পার্থ  এইমসের নির্দেশ মতো পছন্দ মতো খাবার না পেয়ে বেশ অখুশি ছিলেন। তবে প্রিয় বান্ধবীর ধমকে রুটি আর ফ্লুইড খেয়েই ‘চুপ’ প্রাক্তন শিক্ষামন্ত্রী! হ্যাঁ, এমনই এক প্রেমকাহিনী অপা’র।

More Amazing Contents, Swipe Up ↑