প্রাপ্তবয়স্কদের জন্য ~ভয়ংকর সিরিয়াল কিলারদের রোমহর্ষক কাহিনি   

BENGALBYTE.IN

টেড বান্ডি

বিশ শতকের কুখ্যাত সিরিয়াল কিলার টেড যুবতীদের ধর্ষণ করে তাদের দেহ থেকে মাথাটিকে আলাদা করে নিয়ে নিজের বাড়িতে পুরস্কারের  মেডেলের মতো সাজিয়ে রাখতেন ইনি। ১৯৮৯ সালে মৃত্যুদণ্ড দেওয়া হয় এই ব্যক্তিকে।

হ্যারল্ড শিপম্যান

আড়াইশোর ও বেশি মানুষকে খুন করেছেন কুখ্যাত এই  সিরিয়াল কিলার চিকিৎসকটি। প্রায়শই তার চেম্বার এবং হাসপাতালের কাছাকাছি মৃতদেহ পড়ে থাকতে দেখা যেত। পরে জানা গেছে  শিপম্যান তার রোগীদেরকে রীতিমতো জবরদস্তি করে ডায়ামরফিনের ডোজ দিত আর মেরে ফেলত। 

টমি লিন সেলস

টেক্সাসের নাম করা  ঘাতক টমি লিন কমপক্ষে ৭০ জনকে খুন করেছেন ১৯৮৫ থেকে ৯৯ এর মাঝামাঝি সময়ে। ১৩ বছরের এক কিশোরীকে টমি ছুরি দিয়ে ১৬ বার কুপিয়ে মারে ;১০ বছরের একটি মেয়ের সঙ্গেও প্রায় একি কুকর্ম করেছিল টমি। 

জন ওয়েন গেসি

শিকাগোয় একসাথে   ৩৩টি টিনেজ বালক কে খুন করেছিল গেসি। প্রত্যেকের বাড়ি যেত সে আর  টাকার লোভ দেখিয়ে শেষে সকলকে খুন করত। নিজের বাড়িতে অন্তত ২৬ জনের লাশ পুঁতে রেখেছিল আবার কখনও বা নদীতে লাশ ভাসিয়ে দিত গেসি।

ডেনিস নিলসেন

সমকামী ঘাতক ডেনিস, লন্ডনে ১৫ জন সমকামী পুরুষকে হত্যা করে। তারপর তাদের দেহ পুড়িয়ে দেহাবশেষ বাথরুমের কমোডে ফেলে দিয়ে আসত সে।

জেফরি দাহমির

আমেরিকার এই সিরিয়াল কিলার ৭৮ থেকে ৯১ সালের মধ্যে ১৭ জন পুরুষকে খুন করেছেন সঙ্গে একাধিক ধর্ষণ ও।  তাদের শরীর ছিন্নভিন্ন করে কেটে রান্না করে খেত এই নরখাদক সিরিয়াল কিলার, দাহমির।

More Amazing Contents, Swipe Up ↑