ঘরে বউ, বাইরে অন্যকেউ

BENGALBYTE.IN

শাহরুখ খান এবং গৌরী খান

দীর্ঘ কেরিয়ারে গৌরী ছাড়া কেবলমাত্র প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জড়িয়ে পড়েছিল শাহরুখ খানের নাম। এতে অবশ্য ভেঙে যেতে বসেছিল শাহরুখ-গৌরীর সাজানো সংসার। তবে গৌরী শাহরুখকে একটি শেষ সুযোগ দেন। শাহরুখ এবং গৌরীর সম্পর্ক আজও অটুট আছে।

ঋষি কাপুর এবং নিতু কাপুর

নিতুকে ভালবেসে বিয়ে করলেও ঋষি কাপুর বিয়ের পর একাধিকবার সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকি দুই সন্তানের জন্মের পরেও বাইরে মহিলাদের সঙ্গে তার যোগাযোগ ছিল। এতে ছেলে রণবীর কাপুরের সঙ্গে ঋষির সম্পর্কটা খুবই খারাপ হয়ে যায়। পরে অবশ্য স্বামীকে দ্বিতীয় সুযোগ দিয়ে সংসারটাকে বাঁচিয়েছিলেন নিতু।

জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার পরকীয়ার খবর জেনেও সংসার বাঁচাতে মরিয়া ছিলেন জয়া। তিনি কোনওমতেই অমিতাভকে ছাড়তে রাজি হননি। বরং রেখাকে অমিতাভের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছিলেন তিনি।

রাজ কাপুর এবং কৃষ্ণা কাপুর

বিবাহিত হওয়া সত্বেও রাজ কাপুরের জীবনে নার্গিস থেকে শুরু করে বৈজয়ন্তী মালার মত প্রখ্যাত নায়িকাদের সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে সবকিছু জেনেও মুখ বুজে রাজ কাপুরের সঙ্গে সংসার করেছেন কৃষ্ণা।

শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহা

বলিউড অভিনেতা শত্রুঘ্ন বিয়ে করেছিলেন পুনমকে। তবে বিয়ের পর রিনা রায়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সব থেকে বেশি জলঘোলা হয়। সবকিছু জেনেও সম্পর্ক টিকিয়ে রাখেন পুনম।

যোগিতা বালি এবং মিঠুন চক্রবর্তী

যোগিতা এবং মিঠুন একে অপরকে ভালবেসে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর মিঠুনের জীবনে আসেন শ্রীদেবী। সবকিছু জেনেও যোগিতা বিয়ের সম্পর্কে বাঁচাতে চেয়েছিলেন।

More Amazing Contents, Swipe Up ↑