আঠারোর গ্ল্যামার আটান্ন তেও

BENGALBYTE.IN

রেখা ( Rekha)

দক্ষিণ ভারতী হওয়া সত্ত্বেও বলিউডের ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন রেখা। মোট ১৮০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। এবছর তার ৬৮ বছর বয়স হয়েছে সেটা তাকে দেখে কেউ বুঝতেই পারবে না।

হেমা মালিনী(Hema Malini):

বলিউডের ড্রিম গার্ল তিনি। রেখার মতো তিনিও দক্ষিণ ভারতীয়। সেই সময় বহু নায়ক তার প্রেমে হাবুডুবু খেয়েছেন। ৭৮ বছর বয়সী এই অভিনেত্রী আজও ধরে রেখেছে তার সৌন্দর্য।

মাধুরী দীক্ষিত(Madhuri Dixit)

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। তার রূপ দেখে এক সময় বহু পুরুষ মুগ্ধ হয়েছেন। কিন্তু ৫৫ বছর বয়সী এই অভিনেত্রী দেখে এখনও অবাক হয়ে যাবে বহু পুরুষ।

জুহি চাওলা(Juhi Chawla)

নব্বই দশকে মাধুরীর মতো জুহি চাওলাও বহু মানুষের মনে জায়গা করে নিয়েছিল। তবে জুহি আর শাহরুখের জুটি খুব পছন্দের ছিল সকলের। ৫০ পেরিয়ে গেলেও জুহির জেল্লা কমে যায়নি।

কাজল(Kajal)

কাজল নামটা শুনলে মনে পরে যায় শাহরুখ খানের সবচেয়ে জনপ্রিয় ‘ডি ডি এল জি’র কথা। সেই ছবি প্রতিটা ভারতীয়র কাছে পৌঁছে দিয়ে ছিল কাজলকে। এখনও অভিনয় চালিয়ে যাচ্ছেন ৪৮ বছর বয়সী এই সুন্দরী।

ঐশ্বর্যা রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)

বিশ্ব সুন্দরী যখন বলা হয় তখন একজনের নাম মনে পরবে। তিনি হলেন ঐশ্বর্যা রাই বচ্চন। বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন তিনি। ৪৯ বছর বয়সী ঐশ্বর্যা ধরে রেখেছে নিজের জৌলুস।

More Amazing Contents, Swipe Up ↑