যৌন হয়রানির শিকার বলিউড সুপারহিট তারকারা । 

BENGALBYTE.IN

রণবীর সিং 

ক্যারিয়ারের শুরুতে এক কাস্টিং ডিরেক্টর রণবীরকে নিজের বাড়িতে ডেকে পাঠান ও তাঁর বায়োডাটায় নজর দেওয়ার বদলে তিনি অভিনেতাকে পরামর্শ দেন ‘স্মার্ট অ্যান্ড সেক্সি’ হওয়ার। রণবীরের সংগে শারীরিক সম্পর্ক স্থাপনের ইঙ্গিত পর্যন্ত   দেন।রণবীর  প্রত্যাখ্যান করেন ওই কাস্টিং ডিরেক্টরকে। 

আয়ুষ্মান খুরানা 

ভিকি ডোনার’ থেকে শুরু করে একের পর এক হিট ছবির দিয়েছিলেন  এই অভিনেতা। বলিউডের এক কাস্টিং ডিরেক্টর তাঁর সঙ্গে যৌন মিলনে লিপ্ত হতে বলেন।অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন যে যদি তিনি গে হতেন তাহলেও হয়তো ভেবে দেখতেন, কিন্তু তিনি স্ট্রেইট। ফলে তাঁর  পক্ষে রোল পাওয়ার জন্য তাঁর সঙ্গে বিছানায় যাওয়া সম্ভব না।

হর্ষবর্ধন রানে

টেলিভিশন এবং সিনেমার পরিচিত মুখ হর্ষবর্ধন রানে ও হয়েছিলেন কাস্টিং কাউচের শিকার।   একবার এক কাস্টিং ডিরেক্টর তাঁকে প্যান্ট খুলতে বলেন ; কারণ জানতে চাইলে তাঁকে বলা হয়েছিল যে তিনি দেখতে চান হর্ষবর্ধনের পায়ের গঠন কী রকম। তবে হর্ষ ওই পরিচালককে সুযোগের সদ্ব্যবহার করতে দেননি। 

রাজীব খান্ডেলওয়াল

রঙিন পর্দার জনপ্রিয় মুখ এই অভিনেতা  কাস্টিং কাউচের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়ে  বলেন এক প্রথম সারির পরিচালক তাঁকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেনও দেখা করতে ডেকে পাঠান; এমনকি তাঁর ঘরে পর্যন্ত  যেতে বলেন। অপমানিত পরিচালক তাঁর কেরিয়ার শেষ করে দেবার হুমকিও দিয়েছিলেন 

নার্গিস ফাকরি

খোলামেলা নার্গিসের অকপট স্বীকারোক্তি পরে বলেন যে   কেরিয়ারে অনেক কাজ হাতছাড়া হয়েছে, কারণ পরিচালকদের যৌন চাহিদা মেটাতে তিনি রাজি হননি। কাজ না পাওয়ায় একটা সময়ে ভীষণ ভেঙে পড়েছিলেন তিনি তবে হাজার প্রলোভনেও নিজের নীতিবোধ বিসর্জন দেননি।

রাধিকা আপ্তে

রাধিকা জানিয়েছেন   কীভাবে বলিউডের এক পরিচালক তাঁকে ছবিতে কাজ দেওয়ার শর্ত অনুসারে  তাঁর সঙ্গে বিছানায় যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন। তবে অভিনেত্রী কাজের বিনিময়ে  নিজের নীতিবোধ বিসর্জন দেননি।

More Amazing Contents, Swipe Up ↑