২০২২ এ মুক্তি পেতে চলেছে যেসব বিগ বাজেটের হিন্দি ছায়াছবি 

BENGALBYTE.IN

ব্রহ্মাস্ত্র

ভারতে হয়তো বিশাল সংখ্যক   ফ্যান্টাসি-অ্যাকশন মুভি ফ্র্যাঞ্চাইজি নেই, কিন্তু ব্রহ্মাস্ত্র সেই ধারা ভাঙতে চলেছে। রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন এবং নাগার্জুন অভিনীত একটি তারকা-খচিত চলচ্চিত্রে চলতি বছরেত 9 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শামসেরা

রণবীর কাপুরের নেতৃত্বে যশ রাজ ফিল্মসের প্রযোজনায়, সিনেমাটি সুপারহিট হওয়ার প্রতিশ্রুতি দেয়। রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত অভিনীত  এবং করণ মালহোত্রা পরিচালিত, এই সিনেমাটির জন্য ভক্তদের অনেক আশা রয়েছে। এটি  প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ২২শে  জুলাই,২০২২।

আদি পুরুষ

রামায়ণের উপর ভিত্তি করে একটি মহাকাব্য, এই মুভিটিতে রয়েছে  অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং উৎকৃষ্ট মানের  সিনেমাটোগ্রাফি।  রাবণ চরিত্রে সাইফ আলি খান, রাম চরিত্রে প্রভাস এবং সীতা চরিত্রে কৃতি স্যানন রয়েছেন।  সিনেমাটি 11 আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার অপেক্ষায়।

লাল সিং চাদ্ধা 

বিশ্ব বিখ্যাত 1994 সালের হলিউড ব্লকবাস্টার, ফরেস্ট গাম্পের উপর ভিত্তি করে, এই কমেডি ড্রামা মুভিটি তৈরি করা হয়েছে যেখানে অভিনয়ে আছেন  আমির খান, কারিনা কাপুর খান, মোনা সিং, পঙ্কজ ত্রিপাঠী এবং শর্মা যোশি। এই ছবিটি 11 আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এক ভিলেন  রিটার্নস ~2

জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি ও তারা সুতারিয়ার এক ভিলেন রিটার্নস মুক্তি পেতে চলেছে ৮ই জুলাই ২০২২ সালে।  একতা কাপুর এবং ভূষণ কুমারের প্রযোজনায় ছবিটির  বাজেট  প্রায়  পঞ্চাশ কোটি টাকা। 

More Amazing Contents, Swipe Up ↑