বাংলা সিরিয়ালের সেরা সাত নায়ক

BENGALBYTE.IN

গৌরব চ্যাটার্জী

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের পর স্টার জলসার ‘গাঁট ছড়া’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করে গৌরব চ্যাটার্জী বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেতার খেতাব জিতে নিয়েছে।

ইন্দ্রজিৎ বসু

দীর্ঘ কয়েক বছর ধরেই ইন্দ্রজিৎ বসু বাংলা টেলিভিশনের নায়ক হিসেবে দর্শকদের মন জয় করেছেন। ইন্দ্রানী হালদারের সঙ্গে ‘গোয়েন্দা গিন্নি’ ধারাবাহিকে একজন আইপিএস অফিসারের ভূমিকায় অভিনয় করে সুপারহিট হয়েছিলেন ইন্দ্রজিৎ। 'রাশি' এবং স্টার জলসার ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে তাঁর অভিনয় ছিল দেখার মতো।

শন ব্যানার্জি

অভিনেতা শন ব্যানার্জি অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের দৌলতে প্রভূত জনপ্রিয়তা পেয়েছেন। ‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের পর ‘মন ফাগুন’ ধারাবাহিকেও শন ব্যানার্জীর অভিনয় আপামর দর্শকের নজর কেড়েছে ; সোশ্যাল মিডিয়াতে তার অনেক ফ্যান বেস রয়েছে।

হানি বাফনা

হানি বাফনাকে বাংলা টেলিভিশনের সেরা নায়কদের মধ্যে অন্যতম বলে মনে করেন দর্শকরা। ‘বকুল কথা’ ধারাবাহিকের ঋষি পরপর বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেন। ‘প্রথমা কাদম্বিনী’তেও তার অভিনয় প্রশংসাযোগ্য। পেয়েছিল।

প্রতীক সেন

এই মুহূর্তে,' সাহেবের চিঠি' ধারাবাহিকে একজন বিশেষভাবে সক্ষম নায়কের চরিত্রে প্রতিক সেন অভিনেতা হিসেবে নিজের দক্ষতা চেনাচ্ছেন। এর আগে ‘খোকাবাবু’, ‘মোহর’ ধারাবাহিকের সুবাদেও তিনি অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন।

শেখ রেজওয়ান রাব্বানী

সাঁঝের বাতি, প্রতিদান, আঁচল, চোখের বালি ধারাবাহিকে অভিনয় করে শেখ রেজওয়ান রাব্বানী হয়ে উঠেছেন বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ। এখন তিনি নবাব নন্দিনী ধারাবাহিকে অভিনয় করছেন।

হৃতজিৎ চ্যাটার্জী

‘আমার দুর্গা’ ধারাবাহিকে তিনি ছিলেন নায়ক। এখন তাকে জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

More Amazing Contents, Swipe Up ↑